শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী: শাহজাদপুর কাছারি বাড়িতে চলছে ৩ দিনের জন্মোৎসব। কালের খবর সাতক্ষীরা জেলায় এবার ২৫০ কোটি টাকার আম বিক্রির আশা। কালের খবর ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর
তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর

তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর

 

শফিকুল ইসলাম, রায়পুরা প্রতিনিধি, কালের খবর :

আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের অহংকার ও উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল।নরসিংদী জেলার ঐতিহ্যবাহী বৃহত্তর রায়পুরা উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী ব্যাপক প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ঐতিহ্যবাহী বৃহত্তর উপজেলার পলাশতলী ,আদিয়াবাদ ও দূর্গম চরাঞ্চলের চরআড়ালিয়া ইউনিয়নে নির্বাচনী ব্যাপক প্রচারণায় তারুণ্যের অহংকার, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল এর নির্বাচনী ব্যাপক প্রচারণায় সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন মরজাল ইউপি সদস্য আরিফুজ্জামান আরমান,নরসিংদী জেলা তাঁতীলীগ যুগ্ম আহবায়ক সাংবাদিক আশিকুর রহমান, জেলা শহর আওয়ামী যুবলীগ নেতা শাহরিয়ার মাহমুদ সুমন,উপজেলা তাঁতীলীগ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম, উপজেলা যুব শ্রমিকলীগ সভাপতি সোহেল রানা, সদস্যসচিব মোঃ জাকির হোসেন,সদস্য সুমন,মাহবুব,শিবলী সিয়াম,আপন,ইসহাক, কাজল সাহা প্রমুখ।
তারুণ্যের অহংকার,উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল তার বক্তব্যে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান।আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে সবসময় কাজ করতে চাই।আপনারা যদি আমাকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেন,তাহলে আমি স্মার্ট উপজেলা গড়ে তোলবো (ইনশাআল্লাহ)।
বীরমুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু ৭ম বারের সংসদ সদস্য ও সাবেক সফল মন্ত্রী ছিলেন।উনি একজন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও আস্থাভাজন নেতা।আমি এই নেতার হাত ধরেই রাজনীতি শিখি।এই আদিয়াবাদ ইউনিয়নের একজন গর্বিত ও কৃতি সন্তান।আমি মনে করি এই ইউনিয়নের আপনারা সবাই আমার নিকট ৭ম বারের সংসদ সদস্য ও সাবেক সফল মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু।
তাছাড়া তিনি চরআড়ালিয়া ইউনিয়নের বক্তব্যে আরও বলেন,এই দূর্গম চরাঞ্চল চরআড়ালিয়া ইউনিয়নের রাস্তাঘাট বেহাল অবস্থা।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যদি আমি জয়ী হতে পারি, সর্বপ্রথম আমি এই দূর্গম চরাঞ্চলের রাস্তাঘাট বেহাল অবস্থা দ্রুত সমাধান করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com